Amardesh
আজঃ    আপডেট সময়ঃ

রাজধানীর বাড্ডায় জামায়াত নেতার জানাজায় যুবলীগের হামলা: আহত ২, আটক ২

ডেস্ক রিপোর্ট
ঢাকা মহানগর জামায়াতে ইসলামীর নেতা হারুন অর রশিদ-এর নামাজের জানাজায় হামলা চালিয়েছে স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা। এসময় জানাজার নামাজ আদায় করতে আসা মুসল্লিরা হামলাকারী যুবলীগের কর্মী বাবুলকে গণধোলাই দিয়েছে। এ ঘটনায় পুলিশ ২ জন মুসল্লিকে আটক করেছে।
আজ বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর বাড্ডার শাহাজাতপুর এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে বাড্ডার শাহজাদপুরে জামায়াতের সাবেক আমির অধ্যক্ষ হারুন অর রশিদের জানাজার নামাজ শুরুর আগে বাবুল নামে এক যুবলীগ কর্মীর নেতৃত্বে কয়েকজন ক্যাডার এ হামলা চালায় বলে অভিযোগ করেছে জামায়াত নেতারা। এসময় যুবলীগ নেতাকর্মীরা দুইজন মুসল্লিকে ধরে নিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে এবং একজনকে তারা মারধর করেছে বলেও জামায়াত নেতারা অভিযোগ করেন।
জামায়াত নেতারা আরও অভিযোগ করে বলেন যে, আওয়ামী লীগ নেতাদের অত্যাচারের কারণে হারুন রশিদ কয়েক বছর যাবত বাসার বাইরে ছিলেন। মারাত্মক অসুস্থ হয়ে পড়ার পরও তিনি পুলিশি হয়রানী কারণে বাসায় আসতে পারেননি। অবশেষে মঙ্গলবার রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকালের পর তার লাশটা বাসায় আনা হয়। কিন্তু, তার জানাজায়ও যুবলীগের ক্যাডাররা সাধারণ মুসল্লিদের উপর হামলা চালিয়েছে। তারা আটককৃত দুই মুসল্লির মুক্তিও দাবি করেন।
মরহুম হারুন অর রশিদ বাড্ডা থানা জামায়াতে ইসলামীর সাবেক আমির এবং দলটির ঢাকা মহানগরের নেতা ছিলেন বলে জানা গেছে।