Amardesh
আজঃ    আপডেট সময়ঃ

গণআন্দোলনের ভয়ে সরকার রাজীবকে গ্রেফতার করেছে

ডেস্ক রিপোর্ট
গণআন্দোলনের ভয়ে এবং বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের সম্ভাবনাময় তরুণ নেতৃত্বকে কলঙ্কিত করতেই সরকার মিথ্যা মামলায় ছাত্রদল সভাপতি রাজীব আহসানকে গ্রেফতার করেছে বলে অভিযোগ করেছে স্বেচ্ছাসেবক দল।
মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে স্বেচ্ছাসেবক দলের সিনিয়ির সভাপতি মনির হোসেন এ অভিযোগ করে।
মনির হোসেন বলেন, ‘রাজিব আহসানকে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলকভাবে গ্রেফতার এবং তার কাছ থেকে মাদক উদ্ধারের সাজানো নাটক মঞ্চস্থ করেছে সরকার। ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের হাজার হাজার নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা সরকারের পুরনো কৌশলের অংশ।’ রাজনৈতিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করার জন্য সরকার এ কৌশল অবলম্বন করেছে।
তিনি বলেন, ‘বর্তমান অবৈধ সরকারের বিরুদ্ধে ছাত্রসমাজ, যুব সমাজ ও স্বেচ্ছাসেবক সমাজ গণআন্দোলন গড়ে তুলবে এই ভয়ে ক্ষমতাসীনরা রাজিব আহসানকে গ্রেফতার করেছে।’
তিনি রাজীব আহসানের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তি ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব উন নবী খান সোহেল ও সাধারণ সম্পাদক মীর শরফত আলী সফুর মামলা প্রত্যাহারের দাবি জানান।
সংবাদ সম্মেলনে স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি সাইফুল ইসলাম পটু ও গোলাম হায়দার উপস্থিত ছিলেন।