Amardesh
আজঃ
 
 সাপ্তাহিকী
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

সিরাজগঞ্জে প্রতিবন্ধী তরুণী গণধর্ষণের শিকার

ডেস্ক রিপোর্ট
« আগের সংবাদ
পরের সংবাদ»
সিরাজগঞ্জের শাহজাদপুরে গাড়াদহ চরপাড়া গ্রামের এক প্রতিবন্ধী গণধর্ষনের শিকার হয়েছেন। শাহজাদপুর বিসিক বাসষ্ট্যান্ডে পাশের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে অটোরিকশার চালকের সহযোগিতায় তাকে ধর্ষন করা হয়েছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার শাহজাদপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। আর ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।
জানা গেছে, গত সোমবার সকালে নির্যাতিত প্রতিবন্ধী সিরাজগঞ্জ জেলা সদরের এডিডি কর্তৃক আয়োজিত এক সম্মেলনে যোগদান শেষে সন্ধ্যায় বাড়িতে ফিরছিলেন। সন্ধ্যায় তালগাছি বাসস্ট্যান্ডে নামার পর বাজার করে অটোরিক্সা যোগে বাড়ি যাচ্ছিলেন। এ সময় গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল। কিছুদুর যাওয়ার পর অটোরিক্সায় থাকা যাত্রী ও চালক প্রতিবন্ধীর পড়নের ওড়না দিয়ে অটৈারিক্সার মধ্যেই হাত ও মুখ বেঁধে ফেলে।
এরপর তাকে শাহজাদপুর পৌর এলাকার বিসিক বাসস্ট্যান্ডের পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে উপর্যুপরি দুজন ধর্ষণ করে। পরে রাত ১০টার দিকে ওই প্রতিবন্ধীকে জুগ্নিদহ বাসস্ট্যান্ড সংলগ্ন সড়কে ফেলে পালিয়ে যায়। ধর্ষিতা প্রতিবন্ধী মুঠোফোনে বিষয়টি স্থানীয় উৎসব প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সভাপতি জানে আলমকে জানানোর পর ঘটনাস্থল থেকে ধর্ষিতাকে উদ্ধার করা হয়।
ধর্ষিতা জানান, অটোরিক্সার যাত্রী নিজেকে বাবু বলে পরিচয় দেয়। তারপর সে আমার হাত মুখ বেধে গাড়িটি ঘুরিয়ে শাহজাদপুরের দিকে রওনা হয়। পরে একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। তবে লোকটিকে দেখলে অবশ্যই আমি চিনবো।
শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় জানে আলম বাদি হয়ে একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।