Amardesh
আজঃ
 
 সাপ্তাহিকী
 
আবহাওয়া
 
 
আর্কাইভ: --
 

নয় মাস পর দুই সপ্তাহের ছুটিতে ক্রিকেটাররা

ডেস্ক রিপোর্ট
« আগের সংবাদ
পরের সংবাদ»
টানা নয় মাস খেলার পর দুই সপ্তাহের ছুটি পেয়েছেন ক্রিকেটাররা। দক্ষিণ আফিকার বিপক্ষে সিরিজ শেষ করেই তাই পরিবার-পরিজনের কাছে ছুটে গেছেন টাইগাররা।
সোমবার ঢাকা টেস্টের পঞ্চম দিন পরিত্যক্ত হওয়ার পর অনেকেই স্টেডিয়াম থেকে ফিরে সঙ্গে সঙ্গে হোটেল ছেড়ে দেন। অনেকেই হোটেল ছেড়েছেন মঙ্গলবার। ২১ আগস্ট পর্যন্ত জাতীয় দলের ক্রিকেটারদের ছুটি। ২২ আগস্ট থেকে ফিটনেস ক্যাম্প।
গত নভেম্বর থেকে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজ দিয়ে শুরু। এরপর টানা খেলার উপরেই ক্রিকেটাররা। জিম্বাবুয়ে সিরিজের পর বিশ্বকাপের প্রস্তুতি। এরপর বিশ্বকাপের সফল মিশন শেষে পাকিস্তান, ভারত ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিপাক্ষীয় সিরিজে মুখোমুখি হয় বাংলাদেশ। সবকটি সিরিজেই দাপটের সঙ্গে লড়াই করে ক্রিকেট বিশ্বকে নতুন আগমণী বার্তা দিয়ে দেয় লাল-সুবজ জার্সিধারীরা।
অক্টোবরে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট শুরুর আগে বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) হওয়ার সম্ভাবনা আছে। বিসিএল না হলে জাতীয় ক্রিকেট লিগও খেলতে পারেন ক্রিকেটাররা। ওয়ানডের বর্তমান চ্যাম্পিয়নদের বিপক্ষে দুটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। দুই টেস্ট ম্যাচের আগে ক্রিকেটারদের ঝালিয়ে নিতে লংগার ভার্সন ক্রিকেট আয়োজনের পক্ষে বিসিবি।
তবে আপাতত দুই সপ্তাহ পুরো ক্রিকেট থেকেই দূরেই থাকছেন ক্রিকেটাররা। ব্যক্তিগতভাবে অনেকে ফিটনেস ট্রেণিং শুরু করলেও করতে পারেন।